Black Butler anime review in Bangla | Peak Fiction

Black Butler, anime , Bangla peak Fiction

 Black Butler anime review in Bangla

Black Butler অ্যানিমে টার সাথে আমরা সবাই পরিচিত। অ্যানিমে টা সবার দেখা বা নাম জানা না থাকলেও বিভিন্ন জায়গায় এর এডিট কম বেশী চোখে পড়ে। 2008 সালে রিলিজ হওয়া এই অ্যানিমে টি তখন তুমুল সাড়া ফেলেছিল। ভিক্টোরিয়ান যুগে Phantomhive নামে এক বিখ্যাত আর্ল পরিবার থাকে। সেখানকার প্রধান হলো মাত্র বারো বছর বয়সী এক ছেলে, নাম Ciel Phantomhive। তখনকার রানীর watch dog নামেই সে পরিচিত ছিল। Ciel দশ বছর বয়সে আর্ল খেতাব পায়। তার দশতম জন্ম দিনে কিছু অজানা অ্যাসেসিন্ তার পরিবার কে হত্যা করে এবং তাকে কিডনাপ করে নিয়ে চলে যায়। এই অজানা অ্যাসেসিনরা তাকে একদল ডেমন ওরশিপার এর কাছে বিক্রি করে দেয়। সেখানে Ciel কে নানাভাবে অ্যাবিউজ করা হয়। 

একরাতে এই ডেমন ওরশিপার রা এক ডেমন কে সামোন করার জন্য Ciel কে সেক্রিফাইজ করার চেষ্টা করে। তখনই এক ডেমন এসে হাজির হয়। সে বলে ওরশিপের ফলে সে আসেনি, সে এসেছে এই ছেলেটির ডাকে। সাথে সাথেই ডেমনটি সকল ওরশিপারদের মেরে ফেলে। Ciel তখন তার পরিবার হত্যার প্রতিশোধ নেয়ার জন্য ডেমন টির সাথে একটা চুক্তি করে, যেখানে ডেমনটি তার পরিবার হত্যার প্রতিশোধ নিতে সাহায্য করবে। এর বদলে Ciel এর soul দিয়ে দিতে হবে। চুক্তির প্রমাণ স্বরূপ Ciel এর ডান চোখে একটা মার্ক করা হয়। সে ডেমনটির নাম রাখে Sebastian MichaelisCiel তাকে নিয়ে নিজের বাড়িতে ফিরে আসে এবং বাবার দায়িত্ব কাধে নেয়, হয় নতুন আর্ল। সেই সাথে Sebastian কে বানায় তার butler। তারা দুই জন রানীর আদেশ মতো ইংল্যান্ডের বিভিন্ন case সমাধান করে দেয়। 

শুরুতে Ciel আর Sebastian এর নানা case সমাধান করার চিত্র থাকলেও মূল কাহিনী আসে পরে। গল্পে এত এত টুইস্ট আছে যে একবার পড়া শুরু করলে সম্পূর্ণটা পড়ে ফেলতে ইচ্ছে হবে। 

✍️ Written By - Rudaiba Adnina 

⚡ Join - Bangladesh Manga Readers for more

About the author

Noman Chowdhury
I am an avid reader, particularly drawn to books and technology. My diverse interests and drive for exploration make me a well-rounded individual with a thirst for adventure. instagramfacebookyoutubepinterest

1 comment

  1. আলভী
    আমার কাছে এনিমে টা ভালোই লেগেছে