Twilight Poem webtoon review in Bangla - Peak Fiction

Twilight Poem Anime review in Bangla - Peak Fiction Heeran love song review peak ficition

কিছুদিন আগে Twilight Poem Webtoon টি পড়া শুরু করলাম। কাহিনীর পাশাপাশি আর্ট স্টাইল এত সুন্দর যে এটা নিয়েই দিনরাত পরে আছি।

Twilight Poem webtoon review in Bangla - Peak Fiction


Huiran নামক এক রাজ্যে ছিল এক রাজা, যার ছিল তিন জন প্রিন্স। এর মধ্যে তৃতীয় প্রিন্স ছিল অত্যন্ত সুদর্শন। ফলে তার সাথে রাজার এক উপস্ত্রীর সম্পর্ক গড়ে ওঠে। তাদের এক কন্যা সন্তানেরও জন্ম হয়। রাজা এতে ভীষণ ক্ষুব্ধ হয়। কিন্তু নিজেরই রক্ত ঐ শিশুটির শরীরে বইছে দেখে রাজা তাকে ফেলে দিতে পারে না। শিশুটিকে প্রাসাদের সবচেয়ে নিম্নতর দাসীদের হাতে তুলে দেয়, তাকে বড় করার জন্য। তার নাম রাখা হয় Princess Soru, যার অর্থ tears and troubles
নামের সাথে যেন Soru এর জীবন অক্ষরে অক্ষরে মিলে যায়। ছোট বেলা থেকেই সে ডেমন দেখতে পারে। অনেক সাহায্য চাওয়ার পরও কেউ এগিয়ে আসে না, তারা ভাবে মেয়েটি কে ভুতে ধরেছে। একদিন প্রচন্ড বজ্রপাতে প্রাসাদের এক অংশে আগুন ধরে যায়। কেউ না বাঁচলেও Soru র কোনো ক্ষতি হয় না। তখনই তার কানে নানা আওয়াজ আসতে থাকে। তাকে ঐ ডেমন গুলো খেয়ে ফেলতে চায়। ফলে ডেমনদের মাঝে ঝগড়া শুরু হয় এবং এক পর্যায়ে সবচেয়ে শক্তিশালী ডেমনটি অন্যান্য ডেমনগুলো গিলে ফেলে। Soru কে খেতে গেলে সেই ডেমনটি বুঝতে পারে সে আর ক্ষুধার্ত নেই, তাই সে Soru র চোখ দুটি নিয়ে যায়। এসব ঘটনার জন্য সবাই Soru কে দ্বায়ী করতে থাকে। সে ghost princess নামে সকলের কাছে পরিচিত হয়।
Ja Hyun সেই রাজ্যের এক নামকরা যোদ্ধা। নিজের পরিবারের খ্যাতি হারানোর ফলে সে দিনরাত চেষ্টা করে তার পরিবারের সুনাম ফিরিয়ে আনতে। রাজার সবচেয়ে সুন্দরী প্রিন্সেস Garan কে দেখার সাথে সাথে সে তার প্রেমে পড়ে যায়। ফলে রাজার কাছে সে প্রস্তাব দেয় Garan কে বিবাহ করার। রাজা সে সুযোগে Ja Hyun কে যুদ্ধের ময়দানে পাঠায়। এবং বলে যদি সে বিজয়ী হয় তবে প্রিন্সেস কে তার হাতে তুলে দিবে। কথামতো প্রায় এক বছর যুদ্ধের ময়দানে থেকে বিজয়ী হয়ে Ja Hyun রাজার কাছে আসে Garan কে বিয়ে করতে। কিন্তু রাজা তাকে বলে সে কোন প্রিন্সেস কে Ja Hyun এর সাথে বিয়ে দিবে তা বলেনি। তাই সে যদি চায় তাহলে Princess Soru কে বিয়ে করতে পারে। এতে Ja Hyun বিরাট ক্ষেপে যায়। তার এক সহকর্মী তখন বোঝায় যে Princess Soru কে বিয়ে করায় সে একজন royal family member হতে পারবে। তখন রাজার উপর প্রতিশোধ নেয়াটা অনেক সহজ হয়ে যাবে। আর যদি সে চায় তাহলে Soruকে দূরে কোথাও রেখে আসতে পারে। অবশেষে Ja Hyun রাজি হয় Princess Soru কে বিবাহ করার।
Twilight Poem Anime review in Bangla - Peak Fiction
Soru র অজান্তেই তাকে বিয়ের জন্য প্রস্তুত করানো হয়। বিয়ের দিন তাদের অনুষ্ঠানে একদল ডেমন আক্রমণ করে, কারণ তারা চায় না Soru র এমন একজনের সাথে বিয়ে হোক, যার ফলে Soruর কাছে পৌছানো কঠিন হয়ে যায়। Ja Hyun এর এমন এক ধরনের aura রয়েছে, যার ফলে তার আশেপাশে ডেমন আসতে পারে না। Ja Hyun একের পর এক ডেমনকে মেরে ফেলতে থাকে। Soru এতে অবাক হয়, কারণ সে কখনো এভাবে ডেমনদের বিনাশ হতে দেখেনি। ডেমনদের মারা শেষে Ja Hyun বলে সে Soru কে দূরে পাঠিয়ে দিবে। কিন্তু Soru তাকে পায়ে ধরে বলে তাকে দূরে যাতে না পাঠায় এবং তাকে তার আশেপাশে রাখে। Ja Hyun বলে তাকে পাশে রেখে লাভ কি, আর তখনই Soru Ja Hyun এর কাটা হাতে তার রক্ত দিয়ে heal করে দেয়। এতে Ja Hyun বেশ অবাক হয়। তখন Ja Hyun এর সহকর্মী তাকে বলে Soru র এই healing power ভবিষ্যতে কাজে লাগবে। অনেক কান্নার পর অবশেষে Ja Hyun রাজি হয় তাকে তার বাসায় রাখার, কিন্তু বলে Soru যেন একদম একটা মৃত মানুষের মতো থাকে এবং কোনো ঝামেলা না করে। Soru তা মেনে নেয়।
Twilight Poem Anime review in Bangla - Peak Fiction
কাহিনীর শুরুতে Ja Hyun এর স্বার্থপরতা দেখালেও Sorusacrifice এবং ভালোবাসার ফলে তার চরিত্রের বিরাট পরিবর্তন আসে। প্রথমে ফিমেল লিডকে বোকা ও সরল মনে হলেও তার এমন হওয়ার পেছনে যথেষ্ট কারণ রয়েছে। কাহিনীতে Ja Hyun এর পাশাপাশি আরেকজন মেইল লিড থাকে, এবং ঐ লিডকে অনেকটা ভিলেন চরিত্রে উপস্থাপন করা হয়েছে। এদিক দিয়ে বিষয়টি আমার কাছে অনেক ইন্টারেস্টিং লেগেছে। যারা লিগাল সাইটে (like Webtoon app) Webtoon পড়েন না তারা এটি Heeran love song নামে অন্যান্য সাইটে পেয়ে যাবেন।
Writter By - Rudaiba Adnina
Status : Ongoing

PEAK PICTION
BANGLADESH MANGA READERS

About the author

Noman Chowdhury
I am an avid reader, particularly drawn to books and technology. My diverse interests and drive for exploration make me a well-rounded individual with a thirst for adventure. instagramfacebookyoutubepinterest

Post a Comment